১৭ জুন ২০২৪
`

ঈদের আগে বেতনভাতাসহ ৬ দাবি ডিইউজের

-

ঈদুল আজহার আগে বন্ধ গণমাধ্যম খুলে দেয়া দৈনিক দিনকালসহ সব গণমাধ্যমের বকেয়া বেতনসহ ঈদ বোনাস পরিশোধ, সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার, নিবর্তনমূলক কালো আইন বাতিল, সাংবাদিক নির্যাতন বন্ধ ও সাংবাদিক হত্যা নির্যাতনের বিচার দাবি করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।
গতকাল ডিইউজের কার্যনির্বাহী কমিটির সভা থেকে সাংবাদিক নেতারা এ দাবি জানান। ডিইউজের দফতর সম্পাদক ইকবাল মজুমদার তৌহিদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় আসন্ন ঈদুল আজহার আগেই সব গণমাধ্যমে কর্মরত সাংবাদিক-কর্মচারীদের বকেয়া বেতনসহ বোনাস পরিশোধ করতে হবে। এ ছাড়া সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিবর্তনমূলক কালো আইন বাতিল, সাংবাদিক নির্যাতন বন্ধ ও সাংবাদিক হত্যা নির্যাতনের বিচারের দাবি জানানো হয়। অবিলম্বে এসব দাবি আদায় না হলে কর্মসূচি দিয়ে দাবি আদায়ে বাধ্য করা হবে। ডিইউজের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খুরশীদ আলমের সঞ্চালনায় সভায় কার্যনির্বাহী কমিটির কর্মকর্তারাসহ বিভিন্ন ইউনিটের চিফ ও ডেপুটি ইউনিট চিফরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার

সকল