১৭ জুন ২০২৪
`

পঞ্চগড়ে মুসলমানদের গ্রেফতার করায় প্রতিবাদ খতমে নবুওয়তের

-

পঞ্চগড়ে আদালতে হাজিরা দিতে আসা কয়েকজন নিরীহ মুসলমানকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ। গতকাল সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় জামিয়া ইসলামিয়া মাখজানুল উলূম খিলগঁাঁওয়ে অনুষ্ঠিত এক সভায় সংগঠনের মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী এ নিন্দা ও প্রতিবাদ জানান। সভাপতির বক্তব্যে মাওলানা মুহিউদ্দিন রাব্বানী বলেন, গতবছর পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায়ের সালানা জলসা বন্ধ করার দাবিতে আন্দোলনে অংশগ্রহণকারী নবীপ্রেমিক জনতার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট একাধিক মামলা দায়ের করে হয়রানি করা হচ্ছে। ইতোমধ্যে কয়েকটি মামলার চার্জশিট দাখিল করা হয়েছে। আদালতে হাজির হলেই গ্রেফতার করা হচ্ছে। আরো অনেকের নামে ওয়ারেন্ট জারি করা হয়েছে। এসব ষড়যন্ত্র বন্ধ করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।
এ সময় আরো উপস্থিত ছিলেন সহসভাপতি মাওলানা জহুরুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল কাইয়ুম সোবহানী, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা শিব্বির আহমাদ কাসেমী, মাওলনা এনামুল হক মুসা, মুফতি কামাল উদ্দীন, মাওলানা মঈনুল ইসলাম, মাওলানা ইউনুস ঢালী, মাওলানা আশিকুল্লাহ, মাওলানা রাশেদ বিন নূর, মাওলানা আফসার মাহমুদ, মুফতি আল আমীন ফয়জী, মাওলানা মুমিনুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার

সকল