২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


জাপানি ২ মেয়ের জিম্মা নিয়ে আপিল বিভাগে শুনানি ১১ জুলাই

-

জাপান থেকে আসা দুই মেয়ের জিম্মা নিয়ে আপিল বিভাগে শুনানি ১১ জুলাই পর্যন্ত মুলতবি করেছেন আপিল বিভাগ। একই দিন বড় মেয়েকে নিয়ে জাপানে চলে যাওয়ায় মা ডা: এরিকো নাকানোর বিরুদ্ধে আদালত অবমাননার মামলার শুনানি হবে। ওইদিন উপস্থিত থাকতে হবে এরিকো নাকানো ও ইমরান শরীফকে।
বৃহস্পতিবার প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বে আপিল বিভাগ এ আদেশ দেন।
আদালতে এরিকোর পক্ষে ছিলেন সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আজমালুল হোসেন কেসি, সিনিয়র আইনজীবী আহসানুল করিম ও আইনজীবী শিশির মনির। ইমরান শরীফের পক্ষে ছিলেন সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আখতার ইমাম। সাথে ছিলেন ব্যারিস্টার রেশাদ ইমাম। এর আগে বড় মেয়ে জেসমিন মালিকাকে নিয়ে বাংলাদেশ ত্যাগ করেন জাপানি মা ডা: এরিকো। এতে আদালত অবমাননা হয়েছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশি বাবা ইমরান শরীফ। তার এ আবেদনের পরিপ্রেক্ষিতে গত ১৫ এপ্রিল আপিল বিভাগের চেম্বার জজ আদালত বিষয়টি সুপ্রিম কোর্টের আপিল বিভাগের পূর্ণাঙ্গ ও নিয়মিত বেঞ্চে শুনানির জন্য দিন ঠিক করেন।


আরো সংবাদ



premium cement
ঝালকাঠিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা টানা চতুর্থবার প্রিমিয়ার লিগ শিরোপা জিতে ম্যান সিটির রেকর্ড ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অবিলম্বে ১০ম ওয়েজবোর্ডে গঠনের দাবি বিএফইউজের হযরত পালনপুরী রহ:, জীবন ও কর্ম রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে ইসরাইলের হাত! দ্বিতীয়বারের মত প্রিমিয়ার লিগের গোল্ডেন বুট জয় করলেন হালান্ড সাভারে মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা আহত, স্ত্রী নিহত বাংলাদেশে মেয়েদের ক্রীড়ায় সাফল্যের আড়ালে ভিন্ন চিত্র এইচপির দল ঘোষণা, নতুন মুখের আধিপত্য খেলাধুলা ও সাংস্কৃতিতে যারা দক্ষ তারা বিশেষ মেধাসম্পন্ন : জবি ভিসি

সকল