২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


ওমরায় যাচ্ছেন মির্জা ফখরুল

-

পবিত্র ওমরাহ হজ পালনে সস্ত্রীক সৌদি আরব যাচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আগামীকাল বৃহস্পতিবার সৌদি আরবের উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করবেন বলে জানা গেছে।
পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরবে যাওয়ার আগে মে দিবস উপলক্ষে আজ পয়লা মে ঢাকায় শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন মির্জা ফখরুল। বেলা আড়াইটায় রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ হবে। বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী শ্রমিক দল এ সমাবেশ আয়োজন করেছে। এর আগে গত ১৫ ফেব্রুয়ারি কারামুক্তির পর স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর যান মির্জা ফখরুল। চিকিৎসা শেষে ২৩ মার্চ দেশে ফিরেন তিনি ।
দেশে ফিরেই ২৫ মার্চ নয়াপল্টনে মুক্তিযোদ্ধা সমাবেশে অংশগ্রহণের মধ্য দিয়ে দীর্ঘ প্রায় পাঁচ মাস পর মাঠের রাজনীতিতে সক্রিয় হন বিএনপি মহাসচিব।

 


আরো সংবাদ



premium cement
চকরিয়া উপজেলায় চেয়ারম্যান হলেন ফজলুল করিম এ বছর রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছেন ২০ শিল্প প্রতিষ্ঠান জামায়াত নেতা এ টি এম আজহারসহ ১১ জনের কারাদণ্ড শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ নন্দীগ্রামে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার যুব ও ক্রীড়ামন্ত্রীর সাথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর যুব কর্মসূচির চেয়ারম্যানের বৈঠক নেতানিয়াহু, ইসরাইল ও হামাসের জন্য আইসিসির গ্রেফতারি পরোয়ানার অর্থ কী ভোটারশূন্য কেন্দ্র : ধান মাড়াই কৃষকের ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি ধর্ষণে মা হলো মেয়ে, গ্রেফতার বাবা ট্রাম্পের পক্ষের সাক্ষীকে বিচারকের তিরস্কার

সকল