১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


আওয়ামী সরকার এ দেশের জনগণের ওপর চেপে বসে আছে : আমিনুল হক

-

আওয়ামী ফ্যাসিবাদী সরকার এ দেশের জনগণের ওপর চেপে বসে আছে মন্তব্য করে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক বলেন, আওয়ামী সরকার মেগা উন্নয়নের নামে মেগা দুর্নীতি করে দেশের টাকা লুটপাট করে বিদেশে প্রাচার করছে। দেশ ও দেশের জনগণের কথা তারা চিন্তা করে না। বাংলাদেশের জনগণের কাছে তাদের কোনো জবাবদিহিতা নেই। কারণ বাংলাদেশের জনগণের ভোটের কোনো দরকার তাদের পরে না। তারা নিজেরা নিজেরাই ডামি নির্বাচন করে সরকার গঠন করে। এই আওয়ামী সরকার রাষ্ট্রীয় যন্ত্রগুলো ব্যবহার করে বিদেশী প্রভুদের সহায়তায় এ দেশের জনগণের ওপর চেপে বসে আছে।
গতকাল রোববার ঢাকা মহানগর উত্তর বিএনপির সাত দিনব্যাপী কর্মসূচির দ্বিতীয় দিনে পল্লবীর তিনটি স্পট ৯২ নম্বর ওয়ার্ড দোয়ারীপাড়া, ৫ নম্বর ওয়ার্ড কালশী ও ৩ নম্বর ওয়ার্ড এভিনিউ ৫-এ পথচারী জনসাধারণের মাঝে বোতলজাত বিশুদ্ধ পানি, খাবার স্যালাইনও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, মহানগর উত্তরের সদস্য এ বি এম এ রাজ্জাক, মাহাবুবুল আলম মন্টু, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাধারণ সম্পাদক জুয়েল হাসান রাজ, স্বেচ্ছাসেবকদল ঢাকা মহানগর উত্তরের সদস্যসচিব মো: রনি, পল্লবী থানা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, রূপনগর থানা বিএনপির আহ্বায়ক জহিরুল হক, পল্লবী থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, আশরাফ গাজী, আনিসুর রহমান আনিস, মোতালেব হোসেন হাওলাদার, রূপনগর থানার যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মজিবুল হক, ৩ নম্বর ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম নজু, ৫ নং ওয়ার্ড সভাপতি বাদশা মিয়া, ৯২ নং ওয়ার্ড সভাপতি নবী হোসেন, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
দুর্ঘটনা কমাতে ‘নারীর মতো গাড়ি চালানো’র প্রচারণা ফ্রান্সে সাটুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু রাজশাহীতে নামের মিলে জেল খাটলেন কলেজছাত্র স্পিকারের নেতৃত্বে রাতে জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ফরিদপুর ছেলেকে হত্যার দায়ে বাবা ও সৎ মায়ের যাবজ্জীবন প্রিসাইডিং অফিসারদের গ্রেফতারই প্রমাণ করে দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই : জামায়াত আমির বাংলাদেশ থেকে ১৫ হাজার ৫১৫ জন হজযাত্রী সৌদি পৌঁছেছেন মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে বাংলাদেশী নিহত : পরিবারের দাবি পরিকল্পিত হত্যা রাতে ঢাকাসহ ৮ জেলায় ঝড়ের পূর্বাভাস রংপুরে কলেজছাত্র হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন ডোনাল্ড লু প্রসঙ্গে বেশি কথা বলতে চান না মির্জা ফখরুল

সকল