০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


শোক সংবাদ

-

সাজ্জাত আলী
ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় বিদেশবিষয়ক সম্পাদক ড. একরাম উদ্দীন সুমনের বাবা, খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের নরনিয়া নিবাসী আলহাজ সাজ্জাত আলী (৬৬) ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার সকালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুম সাজ্জাত আলীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা মরহুমের গুণাহ খাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার নেক আমলগুলো কবুল করে জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসেবে কবুল করুন। তিনি শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।
উল্লেখ্য, আলহাজ সাজ্জাত আলী চুকনগর কলেজের প্রতিষ্ঠাকাল থেকে সিনিয়র লাইব্রেরিয়ান এবং পরে ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। গত বছর অবসর গ্রহণ করেন। নরনিয়া দারুন নূর আল-আরাবিয়া মাদরাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ের প্রতিষ্ঠাতা ছিলেন। বিজ্ঞপ্তি।

মো: শফিকুর রহমান
পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভার সাবেক কাউন্সিলর, মঠবাড়িয়া বাজার বণিক সমিতির সহসভাপতি ও মঠবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজুর ভাই মো: শফিকুর রহমান (৬৩) শ্বাসকষ্টজনিত কারণে বুধবার সকাল ৫টা ৫০ মিনিটের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। গতকাল জোহরের নামাজের পর মঠবাড়িয়া মডেল মসজিদে প্রথম নামাজে জানাজা এবং বাদ আসর তার নিজ বাড়ি উত্তর মিঠাখালীতে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement