১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ডেমরায় প্রাইভেট কারের ধাক্কায় ভ্যানচালক নিহত

-

রাজধানীর ডেমরা চৌরাস্তায় প্রাইভেট কারের ধাক্কায় মো: দুলাল হক (৬০) নামে একজন ভ্যানচালকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন ।
নিহতর ছেলে মো: আলী জানান, তার বাবা পেশায় একজন ভ্যানচালক। একটি দোকান থেকে ভুসির বস্তা ভ্যানে করে অন্য আরেকটি দোকানে নিয়ে যাচ্ছিলেন তিনি। ডেমরা চৌরাস্তার গেলে একটি দ্রুতগতির প্রাইভেট কার ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তার বাবা ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন। নিহত দুলাল হক নোয়াখালী জেলা সদরের মজিবুল হকের ছেলে। তিনি ডেমরার সারুলিয়া এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।

 

 


আরো সংবাদ



premium cement
নির্বাচনী শোভাযাত্রায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যুবক নিহত ‘লাজুক’ স্বভাবের ভেলুপিল্লাই প্রভাকরণ যেভাবে শক্তিশালী গেরিলা বাহিনী গড়ে তুলেছিলেন যুক্তরাষ্ট্রের অভিবাসন আদালত কিছু অভিবাসীকে দ্রুত বহিষ্কার করতে চায় হামলা জোরদার করতে পারে রাশিয়া : জেলেনস্কি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি, শিশুসহ নিহত ২ ভৈরবে র‍্যাব হেফাজতে নারী আসামির মৃত্যু চবিতে বহিরাগতদের বিরুদ্ধে অভিযান, ৩০ মোটরসাইকেল জব্দ দুর্ভিক্ষের কারণে সুদানে মানবিক সঙ্কট নিয়ন্ত্রণের বাইরে ফিলিস্তিনি ভূখণ্ডে কোনো বিদেশী সামরিক উপস্থিতি মানব না : হামাস ৩ লাশ উদ্ধারের নেতানিয়াহুর দাবিতে সন্তুষ্ট নয় ইসরাইলিরা কিডনির ‘নীরব ঘাতক’ উচ্চ রক্তচাপ!

সকল