১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


সিলেটে রিকশাচালকের মৃত্যু নিয়ে ধূম্রজাল

-

সিলেটে এক রিকশাচালকের মৃত্যু নিয়ে ধূম্রজালের সৃষ্টি হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে হিটস্ট্রোকে মৃত্যুর কথা বললেও চিকিৎসকরা তার মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারেননি।
মারা যাওয়া মো: আবু হানিফ মিয়া (৩৪) হবিগঞ্জের লাখাই উপজেলার শিবপুর গ্রামের মো: করম আলীর ছেলে। তিনি সিলেট শহরে অস্থায়ীভাবে বসবাস করে রিকশা চালাতেন।
বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, রোববার বেলা ১১টার দিকে আবু হানিফ মিয়া নামে ওই রিকশাচালক দক্ষিণ সুরমা পুলিশ বক্সের সামনে অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পাস ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে এবং তার পরিবারকে খবর দেয়া হয়েছে।
এ ব্যাপারে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক সৌমিত্র চক্রবর্তী বলেন, অজ্ঞান হয়ে পড়ে একজন রিকশাচালকের মৃত্যু হয়েছে। হিটস্ট্রোক বলার তো সুযোগ নেই।


আরো সংবাদ



premium cement
ডোনাল্ড লু’র বক্তব্যের পর মির্জা ফখরুলের কথার মূল্য নেই : কাদের বাগাতিপাড়া সাবেক স্ত্রীর করা মামলায় স্বামী গ্রেফতার প্রিমিয়ার লিগে ‘ভিএআর’ বাদ দেয়ার প্রস্তাব ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসে আগুন বরগুনায় চাঁদা না দিলে বিধবা নারীকে হত্যার হুমকি চীন-রাশিয়া সম্পর্ক সুবিধাবাদী ও কারো বিরুদ্ধে নয় : পুতিন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার ইংল্যান্ডের এজবাস্টন স্টেডিয়ামে দেখা যাবে ভারত-পাকিস্তান ম্যাচ গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়ায় হত্যাকাণ্ডের বিচারের দাবি উপজেলা চেয়ারম্যানের ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

সকল