১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


পিরোজপুরে সন্তান হত্যার বিচারের দাবিতে বাবা মায়ের মানববন্ধন

-

সন্তান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে নিহত সাব্বির শেখের বাবা-মা। গত মঙ্গলবার বেলা ১১টায় শহরের টাউন ক্লাবে সড়কে পিরোজপুর জেলার সর্বস্তরের জনগণের ব্যানারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহত সাব্বিরের বাবা সুলেমান শেখ ও মা তাদের সন্তান হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙে পড়েন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। উল্লেখ্য, গত রোববার দুপুরে পিরোজপুর-পাড়েরহাট সড়কের বড়পোল নামক স্থানে একটি মুদি দোকানের কর্মচারী সাব্বির শেখকে (১৭) অসুস্থ অবস্থায় দোকানের মালিক সজীব হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত সাব্বিরের স্বজনদের অভিযোগ, ঈদের আগের দিন সাব্বির বাড়িতে চলে যায়। ঈদ শেষে সাব্বির কজে আসতে না চাইলে সজীব ও তার শ^শুর গত শনিবার সাব্বিরকে বাড়ি থেকে জোর করে ধরে এনে মারধর করায় তার মৃত্যু হয়। মৃত্যুর পর পুলিশ হত্যা মামলা না নেয়া ও দোকান মালিক সজীবকে গ্রেফতার না করার কারণে এর সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সন্দিহান সাব্বিরের পরিবার।
পিরোজপুর সদর থানার ওসি মো: আসিকুজ্জামান জানায়, প্রাথমিকভাবে তার গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 


আরো সংবাদ



premium cement
বান্দরবানে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ৭ বিশ্বকাপের দক্ষিণ আফ্রিকা শিবিরে দুঃসংবাদ ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি হোসেনপুরে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে ৩০ শিক্ষার্থী উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে পরিবেশমন্ত্রীর আহ্বান হজ কার্যক্রম সহজ করতে ১৬টি ভাষায় ১৫টি সচেতনতামূলক নির্দেশিকা  চীন সফর থেকে কী চান পুতিন? বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন

সকল