২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে গণশুনানি অনুষ্ঠানে তোপের মুখে বিআরটি কর্মকর্তারা

-

গাজীপুরে গণশুনানি অনুষ্ঠানে তুপের মুখে পড়েন বাস র‌্যাপিড ট্রানজিট-বিআরটি প্রকল্পের কর্মকর্তারা। বাস্তবতাবিবর্জিত ও ভুল নকশা প্রণয়নে জড়িত কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা দেয়ারও দাবি উঠে গণশুনানি অনুষ্ঠানে। স্মার্ট বাংলাদেশের পরিবর্তে এই প্রকল্প আদি যুগে নিয়ে যাবে বলেও গণশুনানি অনুষ্ঠানে অভিযোগ উঠে। অপর দিকে কয়েক দফা সময় ও ব্যয় বাড়ানো হলেও বিগত ১২ বছরেও প্রকল্পের কাজ সমাপ্ত না হওয়ায় এবং এ প্রকল্পের কারণে জনভোগান্তি বাড়ায় ক্ষোভ প্রকাশ করেন অনেকে।

বুধবার বেলা আড়াইটায় গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে ঢাকা বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) কোম্পানি লিমিটেডের ২০২৩-২৪ অর্থবছরের জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনার অংশ হিসেবে এয়ারপোর্ট-গাজীপুর রুটে বাস র‌্যাপিড ট্রানজিট-বিআরটি ব্যবস্থা সংক্রান্ত মতবিনিময়ের উদ্দেশ্যে উক্ত ‘গণশুনানি ও অংশীজন সভা’র আয়োজন করে বিআরটি কর্তৃপক্ষ। গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) এ কে এম শামীম আক্তার। গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মো: সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিআরটি প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক ড. মো: মনিরুজ্জামান, গাজীপুর সিটি করপোরেশনের উপদেষ্টা ও সাবেক মেয়র মো: জাহাঙ্গীর আলম, বিআরটির প্রকল্প পরিচালক মো: ইলিয়াস আহমদ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) মো: আলমগীর হোসেনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

 


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান কক্সবাজার সৈকতে নেমে হৃদরোগে পর্যটকের মৃত্যু

সকল