২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

শোক সংবাদ

-

আবু বক্কর ছিদ্দিক
চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার অবসরপ্রাপ্ত শিক্ষক, সমাজসেবক মাস্টার আবু বকর ছিদ্দিক (আবু বকর স্যার) গত বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। একই দিন বাদ আসর মন্তলা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলে, পাঁচ মেয়ে নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কল্যাণ সম্পাদক ওয়াসিম সিদ্দিকী তার বাবার রূহের মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন। আবু বকর ছিদ্দিকির মত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এবং ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি।

আবদুস শুকুর
বরগুনার বামনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: নাসির মোল্লার বাবা আবদুস শুকুর মোল্লা (৯০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল শনিবার সকালে নামাজে জানাজা শেষে পশ্চিম সফিপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি বামনা উপজেলা বিএনপির আহ্বায়ক ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ রানা, সদস্যসচিব খন্দকার মহিদুল ইসলাম মোর্শেদ,যুগ্ম আহ্বায়ক মো: জাহাঙ্গীর হোসেন, সদস্য গোলাম কিবরিয়া,সদর ইউনিয়ন বিএনপির সদস্যসচিব আবদুর রহমান মল্লিক, শ্রমিক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেমায়েত উদ্দিন বাচ্চু নাজির, যুবদলের আহ্বায়ক খোরশেদ আলম দিপু সিকদার, যুগ্ম আহ্বায়ক রায়হান নাজির ধলু, ছাত্রদলের সদস্যসচিব সজিব হোসেন মুন্না সমেবেদনা জ্ঞাপন করেছেন। বরগুনা প্রতিনিধি ও বামনা সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
সারাদেশে আরো ২৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব গাজাবাসীর সমর্থনে ইয়েমেনের রাজপথে লাখো মানুষের বিক্ষোভ সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

সকল