২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
সামছুদ্দীন সভাপতি, রহিম সেক্রেটারি

তাহাফফুজে খতমে নবুওয়ত কুড়িগ্রাম জেলা কমিটি গঠন

-

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ কুড়িগ্রাম জেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। মাওলানা সামছুদ্দীন কাসেমীকে সভাপতি এবং মাওলানা আব্দুর রহিমকে সেক্রেটারি করে ৫২ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এ ছাড়া কমিটিতে আরো আট সদস্যবিশিষ্ট উপদেষ্টা প্যানেল রাখা হয়েছে।
নব গঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে সংগঠনটির মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী বলেন, বর্তমানে কাদিয়ানীদের আস্ফালন অনেক বেড়ে গেছে। তারা বিভিন্ন মিডিয়ার মাধ্যমে তাদের মিথ্যা দাবি-দাওয়া প্রচার করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। কাদিয়ানীদের সব অপপ্রয়াস বন্ধ করতে আলেমদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত

সকল