২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন করে প্রকৌশলী ছেলের আত্মসমর্পণ

-

ঠাকুরগাঁওয়ে বাবা ফজলে হককে (৬৯) ছুরিকাঘাত করে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেন প্রকৌশলী ছেলে গোলাম আজম (২৯)।
গত রোববার দিবাগত রাত ২টার সময় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ফজলে হক জেলার পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের শান্তিনগর একুশে মোড় এলাকার বাসিন্দা। পেশায় তিনি একজন কাঠ ব্যবসায়ী ছিলেন। অভিযুক্ত গোলাম আজম একটি সফটওয়্যার কোম্পানিতে চাকরি করতেন। তিন মাস আগে তিনি চাকরি ছেড়ে বাসায় চলে আসেন।


পুলিশ জানায়, গোলাম আজম রাতে থানায় গিয়ে জানায় যে, সে তার বাবা ফজলে হককে (৬৯) কুপিয়ে হত্যা করেছে। দায়িত্বরত পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে গোলাম আজমকে পুলিশি হেফাজতে নেয়া হয়। পরিবারের লোকজন দূরে থাকায় হত্যার ঘটনাটি কেউ জানতে পারেননি বলে জানায় গোলাম আজম।
প্রতিবেশীরা জানান, গোলাম আজম রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশুনা শেষ করেছেন। কিছু দিন চাকরিও করেছেন। মানসিক সমস্যার কারণে বাড়িতে চলে আসেন। পারিবারিক বিভিন্ন সমস্যা নিয়ে বাবা-ছেলের মধ্যে মাঝে মধ্যে বাগি¦তণ্ডা হতো। এরই ধারাবাহিকতায় ঘরের ভেতরে থাকা দেশীয় অস্ত্র দিয়ে বাবাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা তাদের।
হত্যার বিষয়টি স্বীকার করে গোলাম আযম বলেন, সুস্থ আমাকে মানসিক রোগী বানিয়ে বিভিন্ন অত্যাচার-নির্যাতন করা হয়েছে। আমি মানসিক রোগী নই; বিষয়টি বারবার বোঝানোর চেষ্টা করলেও আমার বাবা বিষয়টি গুরুত্ব দেননি।


আরো সংবাদ



premium cement