১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাইফউদ্দিন আহমেদ মানিক ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে লড়াইয়ের অনুপ্রেরণা -অ্যাডভোকেট সুব্রত চৌধুরী

-

গণফোরামের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক সাইফউদ্দিন আহমেদ মানিকের ১৫তম মৃত্যুবার্ষিকীতে গতকাল সকালে বুদ্ধিজীবী কবরস্থানে তার কবরে পুষ্পস্তবক অর্পণ করে গণফোরাম।
পরে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, সাইফউদ্দিন আহমেদ মানিক স্বৈরাচার ও ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে লড়াইয়ের অনুপ্রেরণা। সারা জীবন মানুষের অধিকার আদায়ে বিপ্লব করে গেছেন, কল্যাণমুখী বাংলাদেশ গড়তে ভবিষ্যৎ প্রজন্মের জন্য। আমরা তার দেখানো পথে গণতন্ত্র পুনরুদ্ধার করতে আন্দোলন অব্যাহত রাখবো সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার প্রতিষ্ঠা করতে সচেষ্ট থাকব।
এ সময় আরো উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ কে এম জগলুল হায়দার আফ্রিক, সভাপতি পরিষদ সদস্য অ্যাডভোকেট ফজলুল হক সরকার, আবদুল হাসিব চৌধুরী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র সম্পাদক সানজিদ রহমান শুভ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এম এ কাদের মার্শাল, সিনিয়র সহসভাপতি লায়ন মনির হোসেন, সহসভাপতি অধ্যক্ষ ফরিদুল হক, এস এম গুলজার হোসেন, সাধারণ সম্পাদক এরশাদ জাহান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল বাসেদ মিয়া, আইন সম্পাদক শাম্মী জাহান মুন্নি প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল