০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি

আজ ঢাকায় ও কাল সারা দেশে জাতীয় পার্টির বিক্ষোভ

-

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজ ও কাল (সোম ও মঙ্গলবার) ঢাকাসহ সারা দেশে দুই দিনের বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি দিয়েছে জাতীয় পার্টি। গতকাল রোববার রাজধানীর বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত কো-চেয়ারম্যানদের এক সভায় এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে।
কর্মসূচির মধ্যে আজ সোমবার বেলা ৩টায় রাজধানীর কাকরাইলের জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জাতীয় প্রেস ক্লাবে গিয়ে শেষ হবে। আগামীকাল মঙ্গলবার সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা ও সব ইউনিটের উদ্যোগে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।
সভায় উপস্থিত ছিলেন- সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব মো: মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সালমা ইসলাম এমপি এবং প্রেসিডিয়াম সদস্য মো: শফিকুল ইসলাম সেন্টু।
ডেমোক্র্যাসি ইন্টারন্যাশনালের মধ্যে সমঝোতা : এ দিকে গতকাল রোববার নেতৃত্ব উন্নয়ন ও গণতান্ত্রিক চর্চা প্রাতিষ্ঠানিকীকরণের জন্য জাতীয় পার্টির নেতাকর্মীদের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে ডেমোক্র্যাসি ইন্টারন্যাশনালের সাথে সমঝোতা স্মারক সই করেছে জাপা। জাতীয় পার্টির পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন পার্টি মহাসচিব মো: মুজিবুল হক চুন্নু এমপি এবং ডেমোক্র্যাসি ইন্টারন্যাশনালের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির চিফ অব পার্টি ডানা এম ওল্ডস। জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি মুখপাত্র হিসেবে কাজ করবেন। এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপিসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement