২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এবার ময়লার গাড়ির ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত

-

রাজধানীতে এবার ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন শিখা রানী ঘরামী (৪০) নামে একজন পরিচ্ছন্নতাকর্মী। গত শনিবার রাত পৌনে ২টায় জাহাঙ্গীর গেটের পরে মহাখালী ফ্লাইওভারে উঠার মুখে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিখা রানী ঢাকা উত্তর সিটি করপোরেশনের একজন পরিচ্ছন্নতাকর্মী। ঘাতক গাড়িটি কোন সিটি করপোরেশনের তা শনাক্ত করার কাজ করছে পুলিশ।
তেজগাঁও থানার ওসি (তদন্ত) শহীদুল আলম বলেন, শিখা পরিবার নিয়ে মহাখালী সাততলা বস্তি এলাকায় বসবাস করতেন। অন্য দিনগুলোর মতো শনিবার রাতে তিনি বিভিন্ন সড়ক ঝাড়– দিচ্ছিলেন। রাত পৌনে ২টার দিকে জাহাঙ্গীর গেটের দিক থেকে মহাখালী ফ্লাইওভারে উঠতে রাস্তায় ঝাড়– দিচ্ছিলেন। এ সময় সিটি করপোরেশনের সাদা রঙের একটি বেপরোয়া গতির ময়লার গাড়ি চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে তার উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়।
তিনি বলেন, দুর্ঘটনার পর ময়লার গাড়িটি পালিয়ে যায়। তবে গাড়ি শনাক্ত করে জব্দ করতে পুলিশ কাজ শুরু করেছে। এরই মধ্যে আশপাশের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করা হচ্ছে। আশা করা হচ্ছে খুব শিগগিরই গাজি জব্দ করে চালককে গ্রেফতার করা সম্ভব হবে। এর আগেও দুই সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় রাজধানীতে শিক্ষার্থীসহ বেশ কয়েকজন নিহতের ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়

সকল