২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এবার ময়লার গাড়ির ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত

-

রাজধানীতে এবার ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন শিখা রানী ঘরামী (৪০) নামে একজন পরিচ্ছন্নতাকর্মী। গত শনিবার রাত পৌনে ২টায় জাহাঙ্গীর গেটের পরে মহাখালী ফ্লাইওভারে উঠার মুখে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিখা রানী ঢাকা উত্তর সিটি করপোরেশনের একজন পরিচ্ছন্নতাকর্মী। ঘাতক গাড়িটি কোন সিটি করপোরেশনের তা শনাক্ত করার কাজ করছে পুলিশ।
তেজগাঁও থানার ওসি (তদন্ত) শহীদুল আলম বলেন, শিখা পরিবার নিয়ে মহাখালী সাততলা বস্তি এলাকায় বসবাস করতেন। অন্য দিনগুলোর মতো শনিবার রাতে তিনি বিভিন্ন সড়ক ঝাড়– দিচ্ছিলেন। রাত পৌনে ২টার দিকে জাহাঙ্গীর গেটের দিক থেকে মহাখালী ফ্লাইওভারে উঠতে রাস্তায় ঝাড়– দিচ্ছিলেন। এ সময় সিটি করপোরেশনের সাদা রঙের একটি বেপরোয়া গতির ময়লার গাড়ি চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে তার উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়।
তিনি বলেন, দুর্ঘটনার পর ময়লার গাড়িটি পালিয়ে যায়। তবে গাড়ি শনাক্ত করে জব্দ করতে পুলিশ কাজ শুরু করেছে। এরই মধ্যে আশপাশের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করা হচ্ছে। আশা করা হচ্ছে খুব শিগগিরই গাজি জব্দ করে চালককে গ্রেফতার করা সম্ভব হবে। এর আগেও দুই সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় রাজধানীতে শিক্ষার্থীসহ বেশ কয়েকজন নিহতের ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল