২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

সাংবাদিক খন্দকার আনিছুর রহমানের ইন্তেকাল

-

জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, দৈনিক বাংলাদেশের খবরের সম্পাদনা সহকারী খন্দকার আনিছুর রহমান আর নেই। তিনি করোনায় আক্রান্ত হয়ে গত সোমবার রাতে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী ও এক মেয়েসহ আত্মীয়স্বজন, সহকর্মী ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দৈনিক খবর, সংবাদ, ডেসটিনি, অর্থনীতি প্রতিদিনসহ বিভিন্ন জাতীয় পত্রিকায় কাজ করেছেন। মরহুমের নামাজে জানাজা গতকাল মঙ্গলবার বাদ আসর মিরপুরের ৬০ ফিটে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে রায়েরবাজার কবরস্থানে তাকে দাফন করা হয়।
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান এক বিবৃতিতে ক্লাব সদস্য খন্দকার আনিছুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এ ছাড়া খন্দকার আনিছুর রহমানের মৃত্যুতে বিএফইউজের সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন সিলেটে আজ কারফিউ শিথিল ১২ ঘণ্টা কোটা আন্দোলন : পূর্ব রেলের ক্ষতি ২২ কোটি টাকা সাগরে লঘুচাপ, ৬০ কিমি বেড়ে ঝড়ের আভাস পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সকল