০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ফেনীর গ্রামে প্রিন্সিপ্যাল নূর মোহাম্মদের দাফন সম্পন্ন

-

ফেনীর সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হলেন সরকারি মাদরাসা-ই-আলিয়া, ঢাকার সাবেক অধ্যক্ষ প্রফেসর মাওলানা নূর মোহাম্মদ (৮০)। গতকাল সোমবার সকালে চরলক্ষ্মীগঞ্জ নাজেরিয়া ফাজিল মাদরাসা মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। শেষে মরহুমকে পাড়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এর আগে গত রোববার রাত সাড়ে ১০টার দিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বরেণ্য আলেম দ্বীন প্রফেসর নুর মোহাম্মদ। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দুই ছেলে, চার মেয়ে এবং অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মুসলিম লীগের শোক : প্রবীণ আলেমে দ্বীন, ঢাকা আলিয়া মাদরাসার সাবেক প্রিন্সিপাল, জমিয়াতুল মোদাররেছিনের শীর্ষ নেতা হজরত মাওলানা নূর মোহাম্মদের ইন্তেকালে বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজা, মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম ও মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান ও কেন্দ্রীয় নেতা তারেক ইবনে আলহাজ মোহাম্মদ জমির আলী শোক ও সমবেদনা জানিয়ে এক বিবৃতি দিয়েছেন।
সমাজ উন্নয়ন ফাউন্ডেশনের শোক : প্রফেসর মাওলানা নূর মোহাম্মদের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সমাজসেবামূলক সংগঠন সমাজ উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি মো: মাহবুবুল হক ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সুমন। বিবৃতিতে তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। প্রফসর মাওলানা নূর মোহাম্মদ এ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। মৃত্যুর আগে তিনি প্রতিষ্ঠানটির প্রধান উপদেষ্টার দায়িত্ব পালন করেন।

 


আরো সংবাদ



premium cement