২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হোল্ডিং ট্যাক্স আদায়ে আরো তৎপর হওয়ার নির্দেশ দিলেন তাপস

-

হোল্ডিং ট্যাক্স আদায়ে রাজস্ব বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের মাঠপর্যায়ে আরো বেশি তৎপর হওয়ার নির্দেশ দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, আমাদের যে তালিকাভুক্ত হোল্ডিং আছে, এর বাইরেও একটা বৃহৎ অংশ রয়ে গেছে। আমরা চাইব, সেগুলোকে এ বছর তালিকায় নিয়ে আসার জন্য এবং সেখান থেকে আদায় করার জন্য। গতকাল নগর ভবনের মেয়র হানিফ অডিটরিয়ামে করপোরেশনের রাজস্ব বিভাগের ষাণ¥াসিক সম্মেলনে মেয়র এ কথা বলেন।
ব্যারিস্টার তাপস বলেন, এখনো বিভিন্ন অজুহাতে অনেকে বাণিজ্য অনুমতি (ট্রেড লাইসেন্স) নিচ্ছেন না। দুই লাখ ৩২ হাজার ব্যবসাপ্রতিষ্ঠান আমাদের তালিকাভুক্ত বাণিজ্য অনুমতি নিয়েছে। কিন্তু এর বাইরে প্রায় দুই লাখ প্রতিষ্ঠান রয়ে গেছে। তাদেরও আমাদের বাণিজ্য অনুমতি নিতে হবে, কোনো অজুহাতে আমাদের বঞ্চিত করা যাবে না। সেই বিষয়টাও আপনাদের নিশ্চিত করতে হবে।

 


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল