২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
তা’মীরুল মিল্লাত মাদরাসার শোক

কাজী মালেকা রহমানের ইন্তেকাল

-

তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসার গভর্নিং বডির সদস্য কাজী আতিকুর রহমানের মা এবং মরহুম কাজী সাঈদুর রহমানের সহধর্মিণী কাজী মালেকা রহমান গত বৃহস্পতিবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ছয় সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন সদালাপী, পরহেজগার, পরোপকারী ও আলেমপ্রিয় মানুষ।
মরহুমার নামাজে জানাজা গতকাল বাদ জুমা তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান হাবু ও ঢাকা জেলা পরিষদ সদস্য কাজী মারুফ হোসেনসহ বিপুল জনমানুষের উপস্থিতিতে নামাজে জানাজায় ইমামতি করেন মরহুমার ছোট ছেলে আলহাজ কাজী আনিছুর রহমান।
তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা পরিবারের পক্ষ থেকে তা’মীরুল মিল্লাত ট্রাস্ট ও মাদরাসা গভর্নিং বডির সভাপতি প্রফেসর ড. মো: কোরবান আলী ও মাদরাসার অধ্যক্ষ ড. মুহাম্মাদ আবু ইউছুফ খান মারহুমার জন্য মাগফিরাত কামনা করে জান্নাতের সর্বোচ্চ মাকাম কামনা করেন এবং একই সাথে তার শোকসন্তপ্ত পরিবারের জন্য গভীর সমবেদনা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement