২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
আদালতে জবানবন্দী

দুর্ঘটনা নয়, স্বামী হত্যা করেছে ঝিলিককে

-

রাজধানীর হাতিরঝিলে দুর্ঘটনায় নয়, স্বামীর হাতেই হত্যার শিকার হয়েছেন হাসনা হেনা ঝিলিক (২৮)। ঝিলিককে হত্যার পর সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে নাটক সাজিয়েছিলেন স্বামী সাকিব আলম মিশু। কিন্তু শেষ রক্ষা হয়নি। অবশেষে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন সাকিব। গতকাল রোববার সাকিব স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।
দুই দফা রিমান্ড শেষে গতকাল সাকিবকে আদালতে হাজির করা হয়। তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলাম তার জবানবন্দী রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

 


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল