২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিমানবাহিনীর আন্তঃঘাঁটি কিরাত ও আজান প্রতিযোগিতা সমাপ্ত

-

বাংলাদেশ বিমানবাহিনীর আন্তঃঘাঁটি কিরাত ও আজান প্রতিযোগিতা গতকাল বিমানবাহিনী ঘাঁটি বাশারের শাহীন মসজিদে সমাপ্ত হয়। প্রতিযোগিতায় বিমান সদর ইউনিট বিজয়ী এবং বিমানবাহিনী ঘাঁটি জহুরুল হক উপবিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। বিমানবাহিনী ঘাঁটি জহুরুল হকের ওয়ারেন্ট অফিসার মো: জয়নাল আবেদিন মিয়া আজান প্রতিযোগিতায় প্রথম এবং বিমান সদর ইউনিটের সাজেন্ট মো: মাসুম আলী কিরাত প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন।
সহকারী বিমানবাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল মো: শফিকুল আলম, বিবিপি, ওএসপি, বিএসপি, এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও উপবিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
গত ৭ মার্চ ২০২১ তারিখে বিমানবাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মো: নজরুল ইসলাম, বিএসপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে দুই দিনব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন। আইএসপিআর।

 


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল