২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি

ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের উদ্যোগে সুন্নাতে খতনা ক্যাম্প

-

স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উপলক্ষে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে গতকাল শনিবার রাজধানীর কদমতলী এলাকায় সুন্নাতে খতনা ক্যাম্প অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও কদমতলী পূর্ব থানা আমির মীর বাহার আমিরুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য আব্দুস সবুর ফকির, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য শাহিন আহমদ খান, কদমতলী পূর্ব থানা সেক্রেটারি মাওলানা আতিকুর রহমান, ডা: রফিকুল ইসলাম, কামাল উদ্দিন, হাফেজ মাসুদ, আব্দুল কাদির, নুরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি।
রাজশাহীতে প্রতিবন্ধীদের আর্থিক সহায়তা প্রদান : রাজশাহী ব্যুরো জানায়, মহান স্বাধীনতার ৫০ বছরপূর্তি উদযাপনের অংশ হিসেবে বাংলাদেশে জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী শাখার উদ্যোগে প্রতিবন্ধীদের মধ্যে আর্থিক সহায়তা ও উপহারসামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে নগরীতে এই আর্থিক সহায়তা ও উপহারসামগ্রী প্রদান করেন জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরী আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. মাওলানা কেরামত আলী।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল