২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফেসবুকে স্টাটাস দেয়ার পরই আইনজীবীর দুর্ঘটনায় মৃত্যু

-

মাত্র তিন দিন আগে ২৩ ফেব্রুয়ারি ফেসবুকে মৃত্যু নিয়ে আবেগঘন এক স্ট্যাটাস দেয়ার পরই গতকাল শ্যালককে সাথে নিয়ে মোটরসাইকেলে চট্টগ্রাম নগরীতে যাওয়ার পথে দুর্ঘটনায় মারা গেলেন তরুণ আইনজীবী মফিজুল আলম মিনার (৩১)। গুরুতর আহত অবস্থায় শুক্রবার রাত ৮টা ২০ মিনিটে নগরীর পার্কভিউ হাসপাতালে নেয়া হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে পটিয়া বাইপাস এলাকায় ট্রাকের ধাক্কায় শ্যালক ও দুলাভাই গুরুতর আহত হন।
নিহত মফিজুল আলম চন্দনাইশ পৌরসভাধীন পূর্ব চন্দনাইশ মাহছুম ফকির পাড়ার মৃত আবদুল আলীমের ছেলে তার স্ত্রী এবং ৩ বছরের এক মেয়ে ও ৫ মাসের এক পুত্র সন্তান রয়েছে বলে জানিয়েছেন পৌর সভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনে আরা বেগম। এ ঘটনায় আহত সাজ্জাদকে (২৫) ওই হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
সড়ক দুর্ঘটনার বিষয়ে যোগাযোগ করা হলে পটিয়া হাইওয়ে ক্রসিংপুলিশ ফাঁড়ির কেউ অবগত নন বলে জানান। তবে ডিউটিরত উপসহকারী পুলিশ পরিদর্শক মাসুদ স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানান, সন্ধ্যার পরে একটি মোটরসাইকেল দ্রুতগতিতে যাওয়ার সময়ে বাইপাস পার হয়ে ইন্দ্রোপোল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাননি। এ দিকে তরুণ আইনজীবী মফিজুল আলম মিনার মৃত্যুর তিন দিন আগে ২৩ ফেব্রুয়ারি তার ফেইসবুকে মৃত্যু নিয়ে আবেগঘন একটি স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাসসহ তার মৃত্যুর খবরটি ফেইসবুকে ভাইরাল হয়ে পড়ে।

 


আরো সংবাদ



premium cement