১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ হয়ে রাস্তায় নামতে হবে : ইসলামী ঐক্যজোট

-

ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী বলেছেন, আজ ইসলামী শক্তির মধ্যে অনৈক্যের আভাস দেখা যাচ্ছে। এই সুযোগে নাস্তিক-মুরতাদরা স্পর্ধা দেখাতে শুরু করেছে। তারা ইসলামকে ধ্বংস করার জন্য কোমর বেঁধে নেমেছে। তিনি বলেন, আমরা বিভাজন নয়, উলামায়ে কেরামের মধ্যে বৃহত্তর ঐক্য দেখতে চাই। যেভাবে আল্লামা শাহ আহমদ শফী রহ: সবাইকে সাথে নিয়ে নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে আন্দোলন করে গেছেন, আমরা ওলামায়ে কেরামের মধ্যে আবারো সেই ধারাবাহিকতা দেখতে চাই। যারা কোন্দল সৃষ্টি করে এই ধারাবাহিকতা নষ্টের ষড়যন্ত্র করছে, বাংলাদেশে তাদের ষড়যন্ত্র কখনোই সফল হবে না। আমরা বিশ্বাস করি, বাংলাদেশের সর্বস্তরের ওলামায়ে কেরাম আবারো ঐক্যবদ্ধ হয়ে নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে মাঠে ঝাঁপিয়ে পড়বে। তিনি বলেন, মসজিদের নগরী ঢাকার বিভিন্ন স্থানে মূর্তি নির্মাণ করা হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।
আমরা ঢাকাকে মূর্তির নগরী নয়; মসজিদের শহর হিসেবেই দেখতে চাই। অবিলম্বে ভাস্কর্যের নামে মূর্তি নির্মাণ বন্ধ করতে হবে।
গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ আয়োজিত কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো: খোরশেদ আলমের সভাপতিত্বে এবং সেক্রেটারি জেনারেল আবুল হাসিম শাহীর পরিচালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মুফতি তৈয়্যব হোসাইন, খেলাফতে ইসলামীর মহাসচিব মাওলানা ফজলুর রহমান, মাওলানা আব্দুল হাই ফারুকী প্রমুখ।
সম্মেলনে ২০২০-২১ বর্ষের জন্য ছাত্রনেতা আবুল হাসিমকে সভাপতি ও মুহিউদ্দিন ঢাকুবীকে সেক্রেটারি জেনারেল করে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের ১০১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।


আরো সংবাদ



premium cement