২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শাহ মো: মাকসুদের ইন্তেকাল

-

চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক সংবাদের চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার ও যমুনা টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম গতকাল ইন্তেকাল করেছেন। সকালে চাঁদপুর শহরের তালতলাস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। ৪ ভাই ও ৫ বোনের মধ্যে তিনি ছিলেন ভাইদের মধ্যে সবার ছোট। তার বড় ভাই এস এম এম আলম জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ বহু আত্মীয়স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক, হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।
গতকাল বাদ আসর তালতলাস্থ মরহুম আব্দুল করিম পাটোয়ারী বাড়ি সম্মুখস্থ মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তালতলাস্থ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহসহ সিনিয়র নেতৃবৃন্দ। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।
চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সিনিয়র সদস্য শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।


আরো সংবাদ



premium cement