২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শাশুড়ি ও পুত্রবধূসহ ৩ জন নিহত

-

পৃথক সড়ক দুর্ঘটনায় শাশুড়ি ও পুত্রবধূসহ তিনজন নিহত ও ৯ জন আহত হয়েছেন।
ফরিদপুর সংবাদদাতা জানান, ফরিদপুরের ভাঙ্গায় শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় পুত্রবধূ ও শাশুড়ি নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন গাড়ির চালকসহ একই পরিবারের ৯ জন।
ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুয়েল রানা জানান, গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার রাজপাট ইউনিয়নের বরইতলা গ্রামের একটি পরিবারের ১০ সদস্য মাহেন্দ্রে আটরশি জাকের মঞ্জিলে ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে মুনসুরাবাদ সেতু পার হওয়ার পর অজ্ঞাত একটি পরিবহন ওই মাহেন্দ্রকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রাজিয়া বেগম (৬০) মারা যান। গুরুতর অবস্থায় রাজিয়া বেগমের পুত্রবধূ মিনা বেগমকে (৪৫) হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।
ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, ওই মাহেন্দ্রে চালকসহ ১১ যাত্রী ছিলেন। সবাই একই পরিবারের। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৯ জন। তাদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরবর্তীতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নারায়ণগঞ্জ সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের শর্টফিল্ম নির্মাতা ও আলোকচিত্রী মোশারফ রোজ (২৭) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত শুক্রবার রাতে সাবদী এলাকা থেকে শুটিংয়ের কাজ শেষে মোটরসাইকেলে বাসায় ফেরার পথে ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে আহত হন তিনি। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বন্দর থানার ওসি ফখরুদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাটারিচালিত অটোরিকশাটি আটক করেছে। তবে চালক পালিয়ে যায়। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।
মোশারফ হোসেন রোজ সাংস্কৃতিক সংগঠন ‘এই বাংলায়’ সংগঠনসহ নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাথে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

 


আরো সংবাদ



premium cement

সকল