২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মা-মেয়েসহ নিহত ৩

-

কুমিল্লা ও ময়মনসিংহে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় মা মেয়েসহ তিনজন নিহত হয়েছে। কুমিল্লায় বাসচাপায় মারা গেছে তিন বছরের শিশুকন্যাসহ মোটরসাইকেল আরোহী মা। ময়মনসিংহে ট্রাকচাপায় নিহত হয়েছে চা দোকানের মালিক।
কুমিল্লা সংবাদদাতা জানান, কুমিল্লায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী মা-মেয়ের মৃত্যু হয়েছে। সোমবার বিকেল পৌনে ৩টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার সাহেব বাজার (তুতবাগান) এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাফায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি আরো জানান, দেবিদ্বার উপজেলার সাইচাপাড়া গ্রাম থেকে মোটরসাইকেলে এরশাদ মিয়া তার স্ত্রী কুলসুম (৩৬) ও কন্যা শাহিনুর বেগমকে (৩) নিয়ে কুমিল্লা নগরীতে ডাক্তার দেখাতে আসছিলেন। বিকেল পৌনে ৩টার দিকে তারা তুতবাগান এলাকায় পৌঁছলে কুমিল্লাগামী নিউ জনতা পরিবহনের একটি দ্রুতগামীবাস মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মা-মেয়ের মৃত্যু হয়। এ সময় আহত হন গৃহকর্তা এরশাদ মিয়া। দুর্ঘটনার পর চালক বাস ফেলে পালিয়ে যায়। ময়নামতি হাইওয়ে পুলিশ ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসে।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় ট্রাকচাপায় শাহজালাল (৪০) নামে এক চায়ের দোকানদার নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার সিডস্টোর উত্তর বাজার হবিরবাড়ি জেনারেল হাসপাতালের সামনে। নিহত শাহজালাল ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার মনিপুরা গ্রামের শাহজাহানের ছেলে।
ভালুকা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নিহত শাহজালাল উপজেলার সিডস্টোর বাজারে একটি চায়ের দোকান দিতে আট-নয় দিন আগে আসে। ঘটনার দিন দোকানের মেঝের কাজ করার জন্য মহাসড়কের রোড ডিভাইডারের সাইটে জমে থাকা বালু ভ্যানগাড়ি দিয়ে তুলে নেয়ার সময় সিডস্টোর উত্তর বাজার হবিরবাড়ি জেনারেল হাসপাতালের সামনে ময়মনসিংহগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৬-৪৭৭৪) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় ভ্যানগাড়িটি ধুমড়েমুচড়ে যায়। পরে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।
ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ তৈমুর আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও ট্রাকের চালক পালিয়ে যায়।

 


আরো সংবাদ



premium cement
লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি

সকল