২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
সিআইইউতে শোক দিবসের আলোচনা

বঙ্গবন্ধুর ভাবনা তরুণদের সাফল্যের মন্ত্রণা : ভিসি

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবানাদর্শ, ব্যক্তিত্ব আর ভাবনা দেশের তরুণ-তরুণীদের সাফল্য পাওয়ার মন্ত্রণা হতে পারে বলে মন্তব্য করেছেন চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ভিসি ও বিশিষ্ট শিক্ষাবিদ ড. মাহফুজুল হক চৌধুরী। তিনি বলেছেন, বঙ্গবন্ধুর কর্মজীবন এমন-ই বর্ণাঢ্য, যেখানে মিশে আছে দেশপ্রেম, মানুষকে ভালোবাসার ক্ষমতা, সাহসী নেতৃত্ব, উদার দৃষ্টিভঙ্গি আর লক্ষ্যকে সামনে রেখে নিরলস কাজ করে যাওয়ার অনুপ্রেরণা।
বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল আলোচনাসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় সিআইইউর বিভিন্ন স্কুলের (অনুষদ) ডিন, শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আনজুমান বানু লিমার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন সিআইইউর জাতীয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক কাজী মোস্তাইন বিল্লাহ, বিজনেস স্কুলের ডিন ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহ, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ডিন ড. আসিফ ইকবাল, আইকিউএসির উপদেষ্টা ড. মোহাম্মদ আইয়ুব ইসলাম, বিজনেস স্কুলের অধ্যাপক ড. মীর মোহাম্মদ নুরুল আবসার, স্কুল অব ল’র প্রভাষক মো: হাসনাত কবির ফাহিম, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশাল সায়েন্সেসের প্রভাষক নসিহ উল ওয়াদুদ আলম, পরীক্ষা নিয়ন্ত্রক সরকার কামরুল মামুন, প্রশাসনিক শাখার উপপরিচালক কুমার দোয়েল দে, সিআইটিএসের উপপরিচালক মোস্তাফিজুর রহমান চৌধুরী, সহকারী গ্রন্থাগারিক মো: রাশেদুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি

সকল