১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`
মঠবাড়িয়ায় ট্রিপল মার্ডার

আদালতে দুইজনের চার দিনের রিমান্ড মঞ্জুর

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের ঘটনায় আটক আ: মালেক হাওলাদার (৫২) ও শামীম খানকে (২৫) ওই মামলায় জড়িত থাকার সন্দেহে পুলিশ গ্রেফতার দেখিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বশির আহমেদ গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আল-ফয়সাল শুনানি শেষে আসামিদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সন্দেহভাজন গ্রেফতারকৃত আ: মালেক হাওলাদার উপজেলার ধানীসাফা গ্রামের আছমত আলী হাওলাদারের ছেলে ও শামীম একই এলাকার জব্বার খানের ছেলে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জ ম মাসুদুজ্জামান মিলু বলেন, চাঞ্চল্যকর এ ট্রিপল মার্ডারটি আমরা গুরুত্বের সাথে তদন্ত করছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে।
পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, এ ঘটনার পর থেকেই মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপনের নেতৃত্বে র্যাব, সিআইডি, পিবিআই, ডিবিসহ থানা পুলিশের ৫টি টিম মাঠে সার্বক্ষণিক কাজ করছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে এ তিন খুনের নেপথ্যের কারণ ও খুনিদের শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হবো।
উল্লেখ্য, গত শুক্রবার (৩১ জুলাই) সকালে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বসতঘর থেকে হাত বাঁধা অবস্থায় ঝুলন্ত অটোচালক আয়নাল হক তার স্ত্রী খুকু মনি ও তাদের একমাত্র কন্যা আশফিয়ার লাশ উদ্ধার করে থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement