২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাবেক এমপি শেখ নুরুল হকের মৃত্যু

-

খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট শেখ মো: নূরুল হক (৮২) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বুধবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শীর্ষ নিউজ।
খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বিষয়টি নিশ্চিত করেছেন। আক্তারুজ্জামান বাবু আরো জানান, গত ৯ জুলাই শেখ মো: নূরুল হকের করোনা ধরা পড়ে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা থেকে ঢাকায় নেয়া হয়। এরপর ২৩ জুলাইয়ের দ্বিতীয় পরীক্ষায় তার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। এ ছাড়া নূরুল হক বার্ধক্যজনিত নানাবিধ রোগে ভুগছিলেন। শেখ মো: নূরুল হক আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ১৯৯৬ এবং ২০১৪ সালে খুলনা-৬ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন।

 


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল