২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে ওড়না পেঁচানো শিশুর লাশ উদ্ধার

-

চট্টগ্রাম নগরীর দেওয়ানহাট এলাকায় ঘরের জানালার সাথে ওড়না পেঁচানো অবস্থায় ইকরা নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৩ বছর বয়সী ওই শিশুর পরিবার বলছে, শিশুটি আত্মহত্যা করেছে। তবে শিশুটির নানার দাবি, সৎ মা শিরিন আক্তারই পূর্ব পরিকল্পনা মতো ইকরাকে খুন করেছে। নগরীর ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট এলাকার সুপারিপাড়ার নিজ বাসা থেকে পুলিশ গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করে।
মারা যাওয়া ইকরা ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট এলাকার সুপারিপাড়ার উসমান ফারুক বিপলুর মেয়ে। সৎ মা শিরিন আক্তার ও তার বাবা বিপলুর সাথে সে বসবাস করত। তার মা আঁখির সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর বিপলু শিরিন আক্তারকে বিয়ে করেন। ঘটনার সময় বিপলু ঘরে ছিলেন না। ঘরে ইকরা ও তার সৎ মা শিরিন আক্তারই ছিলেন।
ইকরার নানা নুর মোহাম্মদ পুতু বলেন, এটি কখনো আত্মহত্যা হতে পারে না। সৎ মা শিরিন আক্তারই পূর্ব পরিকল্পনা মতো ইকরাকে খুন করেছে। পরে জানালার সাথে ওড়না পেচিয়ে তাকে ঝুলিয়ে রাখেন। শিরিন আক্তারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সব বেরিয়ে আসবে।
ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখন এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়নাতদন্তের পর বুঝা যাবে। যদি হত্যা হয়ে থাকে তাহলে সংশ্লিষ্টদের গ্রেফতার করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement