২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনায় সতর্কতা অবলম্বনে সরকারকে কঠোর হতে হবে : ইসলামী ঐক্যজোট

-

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়ে বলেছেন, করোনার ভয়াল থাবা থেকে নিজেকে ও পরিবারকে নিরাপদ রাখার চেষ্টা করুন। সতর্ক থাকুন। মনে রাখবেন, মহান আল্লাহর দেয়া এই জীবন নিয়ে খেলার কোনো অধিকার আপনার নেই। বেপরোয়া চলাফেরা করে নিজের, নিজ পরিবারের এবং অন্যের জীবনে সর্বনাশ ডেকে আনার এখতিয়ার আপনার নেই। তাই জরুরি প্রয়োজন ছাড়া বাইরে যাবেন না। অযথা বেপরোয়া বাইরে ঘুরবেন না, আড্ডা দিবেন না।
গতকাল শনিবার এক বিবৃতিতে তিনি জনগণের প্রতি এ আহ্বান জানিয়ে বলেন, মিনতি করছি, আল্লাহকে ভয় করুন। আপনার ওপর-শরীরের যে হক আছে সে হক আদায় করুন। আল্লাহর দেয়া জীবনের পক্ষে এখনই সিদ্ধান্ত নিন। স্বাস্থ্যবিধি ও চিকিৎসকের পরামর্শ অক্ষরে অক্ষরে মেনে চলুন। মহান আল্লাহর ওপর ভরসা রাখুন। উদ্বেগ কমাতে আল্লাহর জিকির করুন, কুরআন তিলাওয়াত করুন, তিলাওয়াত শুনুন, নামাজ পড়ুন, বই পড়ুন।
বিবৃতিতে তিনি আরো বলেন, অভিজ্ঞতা বলছে, মানবতার হেফাজতে সরকারকে কঠোর পদক্ষেপ নিতে হবে। গ্রাম থেকে শহর সর্বত্র একটা নিয়ন্ত্রণ কায়েম করতে হবে। পঞ্চাশ দিনের মাথায় আমরা লাশের সারি দেখতে পারব না, রাস্তা ঘাটে লাশের মিছিল দেখার শক্তি আমাদের নেই।
তিনি বলেন, জনগণকে সচেতন করতে সরকারের প্রতি আহ্বান, করোনায় সতর্কতা অবলম্বনে প্রয়োজনে কঠোর হোন,কঠিন পদক্ষেপ নিন। আরো ব্যাপক হারে সেনানাহিনী নিয়োগ করুন। পাশাপাশি দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ত্রাণ সহযোগিতা অব্যাহত রাখুন। এ দুঃসময়ে গরিবের হকে ভাগ বসিয়ে যারা দুর্নীতির মাধ্যমে নিজেদের আখের গোছাতে চায়, তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল