১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


সাভারে খতমে নবুয়ত মহাসম্মেলন অনুষ্ঠিত

সাভার সরকারি কলেজ মাঠে খতমে নবুয়ত মহাসম্মেলনের একাংশ -

ইত্তিহাদুল ওলামা সাভার উপজেলার উদ্যোগে গত বুধবার সাভার সরকারি কলেজ মাঠে লাখো জনতার উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে খতমে নবুয়ত মহাসম্মেলন। সংগঠনের সভাপতি মাওলানা আব্দুল মান্নান পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান মেহমান হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমাদ শফীর অনুপস্থিতিতে তার প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন মাওলানা মামুনুল হক। মাওলানা মামুনুল হক তার বক্তব্যে বলেন, মিথ্যা নবুয়তের দাবিদার মির্জা গোলাম আহমাদ কাদিয়ানির অনুসারীদের অবিলম্বে কাফের ঘোষণা করতে হবে এবং সংসদের চলতি অধিবেশনে এ মর্মে আইন পাস করতে হবে। তিনি হেফাজত আমিরের পক্ষ থেকে সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, গুজরাট, দিল্লিসহ ভারতের বিভিন্ন স্থানে নিরীহ মুসলমানকে নির্মমভাবে হত্যাকারী মোদিকে বাংলাদেশে যেন, আমন্ত্রণ না জানানো হয়। নতুবা উদ্ভূত পরিস্থিতি কেউ সামাল দিতে পারবে না।
সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মধুপুরের পীর আল্লামা আব্দুল হামিদ, লন্ডনের বুরিপার্ক মসজিদের খতিব মুফতি আব্দুল হান্নান, দেওনার পীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী, মাওলানা জুনায়েদ আল হাবীব প্রমুখ।
মাওলানা হামেদ জহিরী, মাওলানা খালিদ সাইফুল্লাহ আইউবী, মুফতি কেফায়াত উল্লাহ আজহারী, মাওলানা সাখাওয়াত হোসেন রাযী প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি শীর্ষ সন্ত্রাসী মামুন ঢাকা থেকে গ্রেফতার ছয় আরব দেশকে গাজায় টেনে আনছে যুক্তরাষ্ট্র বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে : প্রশ্ন কাদেরের ভালুকায় গাড়িচাপায় মিল শ্রমিক নিহত বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুতে অভিজ্ঞতা বিনিময়ের অনবদ্য প্লাটফর্ম নারী স্পিকারদের সামিট : স্পিকার কম সময়ে মস্তিষ্কের টিউমার শনাক্ত করতে সক্ষম এআই টুল! নতুন টি-টোয়েন্টি টুর্নামেন্ট নিয়ে আসছে বিসিবি ‘সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির রাশিয়া-ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে : ইরান আড়াইহাজারে ট্রাকচাপায় যুবকের মৃত্যু

সকল