১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আমিন হুদা ও স্ত্রীর সম্পদ বিবরণী চেয়ে দুদকের নোটিশ

-

ইয়াবা কারবারের সাথে যুক্ত থাকার অপরাধে কারাগারে থাকা আমিন হুদা ও তার স্ত্রী মিতু বেগমের সম্পদ বিবরণী চেয়ে নোটিশ পাঠিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
দুদক সূত্র জানায়, ২১ কার্যদিবসের মধ্যে রাজধানীর সেগুনবাগিচায় দুদক প্রধান কার্যালয়ে সম্পদ বিবরণী দাখিল করতে বলা হয়েছে হুদা ও তার স্ত্রীকে। মাদক চোরাচালান মামলায় ৭৯ বছরের সাজাপ্রাপ্ত আমিন হুদা বিতর্কিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাগ্নে। ২০০৭ সালের ২৪ অক্টোবর র্যাবের অভিযানে এক সহযোগীসহ গ্রেফতার হন আমিন হুদা।
২০১২ সালে জুলাইয়ে আদালতের রায়ে ৭৯ বছরের সাজা হয় আমিন হুদার। পরে রায়ের বিরুদ্ধে আপিল করলে ২০১৩ সালে হাইকোর্ট তাকে জামিন দেন। কিন্তু পরে রাষ্ট্রপক্ষের আবেদনে জামিন বাতিল হয়ে যায়।


আরো সংবাদ



premium cement
মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ‘সাহিত্য আড্ডা’ কিরগিজস্তানে বিদেশীদের ওপর হামলা : ১৪০ শিক্ষার্থীকে দেশে ফিরিয়েছে পাকিস্তান ডিএমপির অভিযানে গ্রেফতার ২০ দুপুরে ঢাকাসহ ১০ জেলায় বজ্রবৃষ্টির আভাস জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ

সকল