২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হাথুরুসিংহের সাথে চুক্তি বাতিল শ্রীলঙ্কার

-

কোচ চণ্ডিকা হাথুরুসিংহের সাথে চুক্তি বাতিল করেছে শ্রীলঙ্কা ক্রিকেট কন্ট্রোল বোর্ড (সিএলসি)। শ্রীলঙ্কার সাথে বেশ কিছু দিন ধরেই ঝামেলায় চলছে হাথুরুসিংহের। তার অধীনে বিশ্বকাপে ব্যর্থতার পর নানা নাটকীয়তার পর ঝুলে থাকে তার সাথে চুক্তি। ক্ষতিপূরণ চেয়ে আন্তর্জাতিক ক্রীড়া আদলতেরও শরণাপন্ন হয়েছেন বাংলাদেশের সাবেক এই সফল কোচ।
শ্রীলঙ্কার কোচ হিসেবে নাম থাকলেও কোনো কাজ ছিল না তার। কয়েক মাস আগে থেকে বন্ধ হয়ে গিয়েছিল বেতনভাতাও। হাথুরুসিংহে আন্তর্জাতিক আদালতে যাওয়ার পর সেখান থেকে তার দাবিদাওয়া আসে লঙ্কান বোর্ডে। এরপর বিষয়টি চূড়ান্ত পরিণতির দিকে যায়। গত শুক্রবার বোর্ড সভায় হাথুরুর সাথে সাথে আনুষ্ঠানিক সম্পর্কও চুকিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়।
বাংলাদেশের কোচের পদ থেকে আকস্মিক পদত্যাগের পর ২০১৭ সালের ডিসেম্বরে শ্রীলঙ্কার প্রধান কোচ হিসেবে কাজ শুরু করেছিলেন হাথুরুসিংহে।


আরো সংবাদ



premium cement
জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ

সকল