০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


নিপুণ আশফাক বাবু জুয়েলের আগাম জামিন

-

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল এবং ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাককে পৃথক দুই মামলায় আট সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। গতকাল বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো: রিয়াজ উদ্দিন খানের হাইকোর্ট বেঞ্চ তাদের আগাম জামিন দেন।
আদালতে স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সেক্রেটারির পক্ষে শুনানি করেন ব্যারিস্টার শফিউল আলম মাহমুদ।
নিপুণ রায় ও আশফাকের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী এবং ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। সাথে ছিলেন অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল ও অ্যাডভোকেট গোলাম আকতার জাকির।
সম্প্রতি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, আমিনুল ইসলাম ও ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫-৩০ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা হয়। শাহবাগ থানার এসআই মো: দিদার হোসেন বাদি হয়ে এই মামলা করেন।
আর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলের বিরুদ্ধে পল্টন থানায় মামলা করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র হাটহাজারী উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন আবুল বাশার ‘এতে মজা আছে নাকি, সবাই একদল আমরা’ অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত নানামুখী চাপে বাংলাদেশের গণমাধ্যম দুর্নীতির দায়ে ক্রিকেটে ৫ বছর নিষিদ্ধ থমাস বিধ্বস্ত গাজার পুনর্নির্মাণে সময় লাগতে পারে ৮০ বছর : জাতিসঙ্ঘ

সকল