১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


আ’লীগে অনুপ্রবেশকারীদের কোন স্থান নেই আমির হোসেন আমু

-

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের কোনো স্থান হবে না। নৌকা নিয়ে নির্বাচিত হয়েও যারা নৌকার বিরোধিতা করেছেন তাদের কোনো ক্ষমা নেই। শেখ হাসিনার শক্তি এই দেশের সাধারণ মানুষ। তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ। গতকাল বৃহস্পতিবার ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনের সভাপতিত্বে সভায় অন্যানের মধ্য বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো: শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজকে সভাপতি, আফরোজা আক্তার লাইজুকে সিনিয়র সহ-সভাপতি ও জিয়া হায়দার খান লিটনকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।
দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজাপুর উপজেলা সম্মেলন প্রস্তুত কমিটির সমম্বয়ক নুরুল আমিন খান সুরুজ।


আরো সংবাদ



premium cement
টিসিবি ২০২৫ সালের জুন পর্যন্ত পণ্য আমদানি করতে পারবে ডোনাল্ড লু-পররাষ্ট্রমন্ত্রীর আলোচনায় যেসব বিষয় গুরুত্ব পেল স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ‘ঋণ করে রিজার্ভ বাড়ানোর চেষ্টা করছে সরকার’ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ গোয়ালন্দে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই, ৪ জনের যাবজ্জীবন অর্থনৈতিক অব্যবস্থাপনা ও বিদেশে অর্থ পাচারে জামায়াতের উদ্বেগ বর্তমান শাসকগোষ্ঠী মিথ্যার ওপরে টিকে আছে : মির্জা ফখরুল কুড়িলে রাস্তা আটকে শ্রমিকদের বিক্ষোভ, তীব্র যানজট অলরাউন্ডার তালিকায় যৌথভাবে শীর্ষে সাকিব ও হাসারাঙ্গা

সকল