০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


রাজশাহীতে খুন করে গরু লুট

-

রাজশাহী নগরীর দাশপকুর এলাকায় আব্দুল মজিদ (৫৫) নামে এক ব্যক্তিকে খুন করে চারটি গরু লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়।
নগরীর রাজপাড়া থানা পুলিশ ও স্থানীয় একটি সূত্র জানায়, নগরীর দাশপুকুর বাইপাসে খাস জমিতে চারটি গরু পালন করতেন মজিদ। পাশে একটি চৌকিতে তিনি ও তার স্ত্রী ঝর্না বেগম থাকতেন। তবে ঘটনার রাতে তার স্ত্রী ছিলেন না। ধারণা করা হচ্ছে, বুধবার রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা তাকে শ্বাস রোধে হত্যা করে গরুগুলো নিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র

সকল