১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


রাজশাহীতে কলেজছাত্র ফাহিমের খুনিদের মৃত্যুদণ্ড দাবিতে মানববন্ধন

-

রাজশাহীর শহীদ বুদ্ধিজীবী সরকারি কলেজের ছাত্র আব্দুল্লাহ আল ফাহিমের (১৯) খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন সহপাঠীরা। গতকাল সোমবার সকালে কলেজের সামনে এই কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচি থেকে ফাহিম হত্যার অভিযোগপত্র দাখিল করে দ্রুতবিচার ট্রাইব্যুনালে বিচার শুরুর দাবি জানানো হয়। মানববন্ধনে কলেজের অধ্যক্ষ আনারুল হকও বক্তব্য দেন। এ ছাড়া বক্তৃতা দেন ছাত্রনেতা নূর মোহাম্মদ, ইমন শেখ, সুমন আহাম্মদ, রাহুল, নাহিদ প্রমুখ। তারা বলেন, খুনিদের কোনো ছাড় দেয়া হবে না। অবিলম্বে ফাহিম হত্যাকারীদের শাস্তি নিশ্চিত করতে হবে। উল্লেখ্য, গত ১৩ নভেম্বর রাকিব ও তার বন্ধু আজমীর হাসান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফাহিম ও তার বন্ধু যুবরাজকে ছুরিকাঘাত করেন। পরে আহত অবস্থায় দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়। রাতে ফাহিম মারা যান।
এ ঘটনায় দু’জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা হয়। পুলিশ আসামি রাকিব ও আজমীরকে গ্রেফতার করে। নিহত ফাহিম নগরীর পবা নতুনপাড়া এলাকার গোলাম হাসানের ছেলে। তিনি একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
শিরোপা খরা কাটাতে ভারতকে চাপ সামলাতে হবে : মিসবাহ কলার কাঁদি ভাগাভাগি নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু, আটক ৪ কুষ্টিয়াতে কৃষককে কুপিয়ে হত্যা স্কুলছাত্র অন্তর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ‘ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী প্রার্থী বাছাই হয়ে গেছে’ এখনো ম্যান সিটি প্রিমিয়ার লিগের শিরোপা জিতেনি, গার্দিওলার সতর্কবাণী সাউথ পয়েন্টে কারাতে বেল্ট বিতরণ আচরণবিধি ভঙ্গ করলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে : ইসি আহসান হাবিব গাজায় ১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না মুন্সীগঞ্জের মধ্য কোর্টগাঁও এলাকার পুকুর থেকে লাশ উদ্ধার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

সকল