১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


শুহাদায়ে কারবালা স্মরণে নূরানী রহমতি মাহফিল

ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে জিকরুল্লাহ ইসলামিয়া কমিটির মাহফিল : নয়া দিগন্ত -

শুহাদায়ে কারবালা স্মরণে জিকরুল্লাহ ইসলামিয়া কমিটি, ঢাকা মহানগরীর উদ্যোগে গত শনিবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে ঈমানি নূরানী রহমতি মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লার শাহ্পুর দরবার শরিফের পীর আলহাজ সাইয়্যেদ গোলাম মুহাম্মদ আবদুল কাদের কাওকাব আল-ক্বাদেরি। মাহফিলে বিপুলসংখ্যক আশেকে রাসূল সা: অংশ নেন।
মোশাররফ হোসাইনের সভাপতিত্বে ও মাওলানা নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল হাশেম, আমিনুল ইসলাম, শরীফ মো: শফিউল্লাহ, অধ্যাপক এম এ মোমেন। জিকির ও দোয়া মাহফিল শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ মুনাজাত করেন শাহপুর দরবার শরিফের পীর সাহেব। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
আবারো ভারতের নির্বাচন তাপপ্রবাহের মুখে, সতর্ক করল আবহাওয়া ব্যুরো সব বন্দীকে ফিরিয়ে আনব : নেতানিয়াহু বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বোরোর ফলন ভালো হলেও উৎপাদন খরচ বেশি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী আত্মরক্ষার অধিকার বৈধতা দেয় না গণহত্যাকে চার বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী সার্বিয়া ডিমের ডজন ১৫০ ছাড়িয়েছে, নাগালে আসছে না মাছ ও সবজি যুক্তরাষ্ট্র র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না : মার্কিন উপ-মুখপাত্র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

সকল