১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী

-

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল বলেছেন, সপ্তম পঞ্চবার্ষিকী পরিকল্পনায় দেশের প্রতিটি জেলায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানের (বিকেএসপি) একটি শাখা প্রতিষ্ঠা করার পরিকল্পনা সরকারের রয়েছে।
গতকাল রোববার জাতীয় সংসদে বিরোধীদলীয় এমপি মুজিবুল হক চুন্নুর প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান। মন্ত্রী বলেন, বর্তমানে ঢাকা জেলার সাভার উপজেলায় বিকেএসপির প্রধান কার্যালয়সহ খুলনা, সিলেট, চট্টগ্রাম ও বরিশাল বিভাগীয় শহরে বিকেএসপির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে। রংপুর বিভাগের বিকেএসপির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রটি দিনাজপুর জেলায় প্রতিষ্ঠা করা হয়েছে। রাজশাহী বিভাগে বিকেএসপির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র প্রতিষ্ঠার জন্য ইতোমধ্যে একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে। এ ছাড়া কক্সবাজার জেলার রামুতে বিকেএসপির একটি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র প্রতিষ্ঠার কাজ চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল