০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সিদ্ধিরগঞ্জের প্রবাসীর স্ত্রীকে প্রেমিকসহ সিলেট থেকে গ্রেফতার

-

স্বামী প্রবাসে থাকার সুবাদে ফেসবুকে প্রেম করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এক নারী ২০ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে গিয়েছিলেন প্রেমিকের কাছে। পরে স্বামী থানায় অভিযোগ করলে পুলিশ ওই নারীকে সিলেট থেকে গ্রেফতার করে।
জানা গেছে, সিদ্ধিরগঞ্জের বাসিন্দা সৌদি প্রবাসী আলী হোসেন ও ইয়াসমিন আক্তার পলি দম্পতির ঘরে আছে ১৩ ও ৮ বছরের দুই ছেলে। আলী হোসেন থাকেন প্রবাসে। তিনি তার আয়ের সবটুকু পাঠাতেন স্ত্রী ইয়াসমিন আক্তার পলির কাছে। লক্ষ্মীপুর জেলার রায়পুল থানার মধুপুর গ্রামের আবু ইউসুফের মেয়ে ইয়াসমিন আক্তার পলি একপর্যায়ে ফেসবুকে সম্পর্ক গড়ে তোলে সিলেটের জালালাবাদ থানার আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে সালেহ আহমেদ পলাশের সাথে।
ক্রমেই তাদের সম্পর্ক আরো গভীর হতে থাকে। একসময় পলি সংসার ফেলে প্রেমিকের কাছে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। সে অনুযায়ী বাসার স্বর্ণালঙ্কার, আসবাবপত্র, এমনকি ঘরের ফ্রিজটিও ট্রাকে ভরে নিয়ে চলে যান সিলেটের প্রেমিকের কাছে। খবর পেয়ে সৌদি থেকে ফিরে এসে আলী হোসেন সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করেন। পরে পুলিশ সিলেট থেকে পলি ও তার প্রেমিক পলাশকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে। সাথে ট্রাকভর্তি আসবাবপত্রও উদ্ধার করে নিয়ে আসে।
আলী হোসেন জানান, ২৫ বছর ধরে তিনি সৌদি আরবে ব্যবসা করছেন। ১৬-১৭ বছর আগে তিনি বিয়ে করেছিলেন। তাদের সংসার ভালোভাবেই চলছিল। তাদের ১৩ ও ৮ বছরের দুই সন্তানও রয়েছে। কিন্তু তিনি বিদেশে থাকায় তার অনুপস্থিতিতে ফেসবুকে সিলেটের সালেহ আহমেদ পলাশের সাথে পলির সম্পর্ক গড়ে ওঠে। এরই একপর্যায়ে গত ৩০ এপ্রিল ৫ লাখ মূল্যের ১১ ভরি স্বর্ণালঙ্কার, নিত্য ব্যবহার্য ইলেকট্রিক পণ্য, ফ্রিজ, এসি, আসবাবপত্রসহ ৮ লাখ টাকার মালামাল ও ৭ লাখ টাকা নিয়ে প্রেমিকের সাথে সিলেট চলে যান। খবর পেয়ে আলী হোসেন দেশে ফিরে ১৭ মে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার দুপুরে সিলেটের শাহপরাণ থানাধীন মেজর টিলার কে. কে. গার্ডেন থেকে আসামিদের গ্রেফতার ও চুরিকৃত মালামাল জব্দ করে থানায় আনা হয়েছে। গত বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
রাফায় হামলার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি হামাসের স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি

সকল