১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আদালতের নির্দেশে কলেজছাত্রীকে উদ্ধার করল পিবিআই

-

পাঁচ মাস আগে রাজধানীর কাফরুল থেকে অপহৃত এক কলেজছাত্রীকে উদ্ধার করেছে পিবিআই। আদালতের নির্দেশে মঙ্গলবার বিকেলে টঙ্গীর সাতাইশ এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পিবিআই ঢাকা মেট্রোর একটি বিশেষ টিম।
পিবিআই জানায়, ওই ছাত্রীর (১৭) বাবার নাম খোরশেদ আলম। রাজশাহীর পবা কাটাখালী পৌরসভায় তাদের বাড়ি। ঢাকায় রামপুরা ওয়াপদা রোডে বসবাস করতেন।
গত বছর ১২ অক্টোবর ওই ছাত্রী তার মা, চাচাতো ভাইসহ কাফরুলে মামা খায়রুল ইসলামের বাসায় বেড়াতে যায়। ওই দিন বিকেলে তারা বিআরটিএর পশ্চিম পাশের গলিতে হাঁটাহাঁটি করছিল। এমন সময় পূর্বপরিচিত ইব্রাহিম আহম্মেদ ওরফে রাজুসহ ৬-৭ জন একটি মাইক্রো বাসে করে এসে বিআরটিএর দক্ষিণ পাশে দাঁড়ায়। কলেজছাত্রী, তার মা, চাচাতো ভাই বিআরটিএর দক্ষিণ মুখের কাছাকাছি এলে আসামি ইব্রাহিম মাইক্রো বাস থেকে নেমে তাকে ডেকে মাইক্রো বাসের দিকে নিয়ে যায়। তখন অন্যান্য আসামি মাইক্রো বাস থেকে নেমে সামনে দাঁড়ায়। ছাত্রীটি মাইক্রো বাসের কাছে আসামাত্র আসামিরা ছাত্রীর মুখ চেপে ধরে জোরপূর্বক মাইক্রো বাসে তুলে নিয়ে মিরপুর ১৪ নম্বরের দিকে দ্রুত চলে যায়।
এ ঘটনায় ছাত্রীর বাবা ইব্রাহিমসহ জড়িত অন্যদের বিরুদ্ধে আদালতে একটি অপহরণ মামলা দায়ের করেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-৪, ঢাকার আদালতে মামলাটি দায়েরের পর ট্রাইব্যুনাল অভিযোগের বিষয়ে অনুসন্ধান করে প্রতিবেদন দাখিলের জন্য সিএমএম, ঢাকা বরাবরে প্রেরণ করে। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামলাটি অনুসন্ধান করে আসামিদের বিরুদ্ধে আনীত অপহরণের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে মর্মে প্রতিবেদন দাখিল করে। এর প্রেক্ষিতে আদালত ভিকটিমকে উদ্ধারের জন্য পিবিআইকে নির্দেশ দেন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল