১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


অল্পের জন্য রক্ষা পেল ৫ শতাধিক লঞ্চযাত্রী

-

ঘন কুয়াশার কবলে পড়ে ঢাকা ও চাঁদপুরগামী দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে অল্পের জন্য রক্ষা পেল পাঁচ শতাধিক লঞ্চযাত্রী। গতকাল সকাল সাড়ে ৭টায় মুন্সীগঞ্জ-নারায়ণগঞ্জের-ফতুল্লাসংলগ্ন ধলেশ্বরী নদীর অংশে এ ঘটনা ঘটে বলে জানা যায়।
মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক (এসআই) হাসান উজ্জামান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা এমভি কর্ণফুলী-১৪ ও চাঁদপুর থেকে ছেড়ে আসা এমভি ইমাম হাসান লঞ্চ ঘন কুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
তবে এ ঘটনায় বড় ধরনের ক্ষতি না হলেও বেশ কয়েকজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।


আরো সংবাদ



premium cement
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ আশ্রয়প্রার্থীদের তৃতীয় দেশে পাঠাতে চায় ইউরোপীয় ইউনিয়ন শি এবং পুতিন চীন-রাশিয়ার কৌশলগত সম্পর্ক গভীর করার অঙ্গীকার করলেন চাঁপাইনবাবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু চবির ঝর্ণায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু বেনাপোল বন্দরে টানা ৫ দিন আমদানি-রফতানি বন্ধ মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকের ২ লাখ টাকায় বিক্রি হওয়ার অভিজ্ঞতা চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নিহত ৫ গাইবান্ধা শহরে চুরি পট্টিতে আগুনে ১৫টি দোকান পুড়ে ছাই আরব লিগের প্রতি হামাসের আহ্বান গাজায় যুদ্ধবিরতির আদেশ দিতে জাতিসঙ্ঘ শীর্ষ আদালতের প্রতি দ. আফ্রিকার আহ্বান

সকল