১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


লিডসাস গ্লোবাল অ্যাকশনের ক্যারিয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

-

তরুণ শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সঠিক দিকনির্দেশনা দেয়ার লক্ষে গত ৩০ অক্টোবর রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে অনুষ্ঠিত হলো লিডসাস গ্লোবাল অ্যাকশন কর্তৃক আয়োজিত দিনব্যাপী ক্যারিয়ার ডেভেলপমেন্ট ও গাইডলাইন প্রোগ্রাম। প্রোগ্রামটির অন্যতম সহযোগী প্রতিষ্ঠান হিসেবে পাশে ছিল দেশের অন্যতম স্বনামধন্য বিদ্যাপীঠ স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ।
প্রোগামটিতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিডিয়া বিষয়ক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে প্রোগ্রামটি উদ্বোধন করেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান বিশিষ্ট শিাবিদ ফাতিনাজ ফিরোজ।
এলজিএ-এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট সাদিক আল সরকারের সভাপতিত্বে একে একে বক্তারা মঞ্চে আসেন এবং উপস্থিত শিার্থীদের যুগোপযোগী ও তথ্যবহুল দিকনির্দেশনা প্রদান করে প্রোগ্রামটিকে সর্বোপরি সফল করে তোলেন।
শুভেচ্ছা বক্তৃতায় প্রধান অতিথি ইকবাল সোবহান চৌধুরী বলেন, সাফল্যের সর্বোচ্চ মাইলফলক ¯পর্শ করতে সঠিক পরিকল্পনা, নিয়মানুবর্তিতা আর অনুশীলনের কোনো বিকল্প নেই।
বিশেষ অতিথি ফাতিনাজ ফিরোজ তার শুভেচ্ছা বক্তব্যে শিার্থীদের মনযোগী ও অধ্যবসায়ী হতে পরামর্শ দিয়ে বলেন, এখনো শিােেত্র নারীরা যথেষ্ট পিছিয়ে আছে। সমাজ তথা দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে পুরুষের মতো নারীদেরও শিতি হওয়া প্রয়োজন।
অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারীদের হাতে সম্মানসূচক সনদ তুলে দেন ইকবাল সোবহান চৌধুরী। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
টেকনাফ সীমান্তের কাছে আবারো আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ বিয়ের দাওয়াত দিতে গিয়ে পানিতে ডুবে ৫ বছরের শিশুর মৃত্যু সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে গাজা ইস্যুতে ‘পথ হারিয়েছে বিশ্ব’ : জাতিসঙ্ঘ পথের পাশে ফুটে অপরূপ সৌন্দর্যে ‘সোনালু’ ফুল সৌদি আরবে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু নির্বাচনী শোভাযাত্রায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যুবক নিহত ‘লাজুক’ স্বভাবের ভেলুপিল্লাই প্রভাকরণ যেভাবে শক্তিশালী গেরিলা বাহিনী গড়ে তুলেছিলেন যুক্তরাষ্ট্রের অভিবাসন আদালত কিছু অভিবাসীকে দ্রুত বহিষ্কার করতে চায় হামলা জোরদার করতে পারে রাশিয়া : জেলেনস্কি

সকল