২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


শোক সংবাদ

-

শওকত আলী
দৈনিক ইনকিলাবের সাবেক উপ-মহাব্যবস্থাপক (প্রশাসন) শওকত আলী (৬১) গত ১৭ সেপ্টেম্বর ভারতের বেঙ্গালরুতে নারায়না হসপিটালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এ ছাড়াও তিনি দ্য নিউনেশন, ডেইলি ইনডিপেনডেন্ট ও রেডিও আমার-এর ঊর্র্ধ্বতন কর্মকর্তা ছিলেন। গতকাল বাদ মাগরিব মধ্যবাড্ডা পোস্ট অফিস রোডের মিনার মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে মধ্যবাড্ডা কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি।

খাজা বাহা উদ্দিন বাবু
জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা কমিটির সহসভাপতি খাজা বাহা উদ্দিন বাবু (৮৭) গত মঙ্গলবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লøাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, চার ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ এশা বগুড়া জেলা পরিষদ চত্বরে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। আগামীকাল শুক্রবার বাদ জুমা খাজাবাড়ী জামে মসজিদে মরহুমের রূহের মাগফিরাত কামনার্থে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। তার মৃত্যুতে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান বগুড়া জেলা জাগপার ভারপ্রাপ্ত সভাপতি ইমারুল ইসলাম, সাধারণ সম্পাদক মুঞ্জুরুল কাদীর তুহিন প্রমুখ শোক প্রকাশ করেছেন। বগুড়া অফিস।

সাদেকুল ইসলাম
ছাত্রশিবির বেতাগী উপজেলার বায়তুলমাল সম্পাদক সাদেকুল ইসলাম গত মঙ্গলবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
শৈলকুপায় ইজি বাইকের ধাক্কায় গৃহবধূ নিহত গৌরীপু‌র উপ‌জেলা চেয়ারম‌্যান হ‌লেন সোমরাথ সাহা মাথাপিছু আয় এখন ২৭৮৪ মার্কিন ডলার : বিবিএস কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী রিমার্ক-হারল্যানের নতুন পরিচালক ইউনিলিভারের সামি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে চুয়াডাঙ্গায় বিএন‌পি নেতার লাশ মিল‌ল পাটক্ষেতে কক্সবাজারে ভোট শেষে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ভোটার উপস্থিতি মোটামুটি সন্তোষজনক : ওবায়দুল কাদের চকরিয়া উপজেলায় চেয়ারম্যান হলেন ফজলুল করিম এ বছর রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছেন ২০ শিল্প প্রতিষ্ঠান

সকল