১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রের অস্বাভাবিক মৃত্যু

-

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় শফিকুল মুশফিক মাহবুব (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ওই ছাত্রের বাবার বরাত দিয়ে পুলিশ বলছে, নিজ বাসার ভবন থেকে পড়ে নিহত হয়েছেন মুশফিক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।
পুলিশ জানায়, মুশফিক পরিবারের সাথে ক্যান্টনমেন্ট এলাকায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলায়। এ ঘটনায় মুশফিকের বাবা শফিকুল হায়দার ক্যান্টনমেন্ট থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।
মামলায় বলা হয়েছে, ১৫ আগস্ট বুধবার রাত ১১টায় বাসার সামনে থেকে মুশফিককে অচেতন অবস্থায় উদ্ধার করেন তার বাবা। পরে তাকে একটি হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী সাহান হক জানান, মামলায় উল্লেখ রয়েছে, মুশফিক দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। মানসিক সমস্যার কারণে মুশফিকের চিকিৎসাও চলছিল।


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী তাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে : কাদেরকে রিজভী গাজা থেকে ইসরাইলের চতুর্থ লাশ উদ্ধার

সকল