১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


সরকার দেশকে গভীর অন্ধকারের অনিশ্চয়তায় নিপে করেছে : সাইফুল হক

-

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, জনগণের স্বীকৃত সাংবিধানিক অধিকারগুলোকে রুদ্ধ করে দমন-পীড়নের পথে জবরদস্তিমূলক মতাকে অব্যাহত রাখতে যেয়ে সরকার দেশকে এক গভীর অন্ধকারে নিপে করেছে। গতকাল জাতীয় পরিষদের সভায় তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, জাতীয় নির্বাচনের মাত্র কয় মাস আগেও সরকার ‘দমন করে শাসন করার’ নীতি কৌশল অব্যাহত রেখেছে। তিনি বলেন, আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচনের কথা থাকলেও দেশে এখনো জাতীয় নির্বাচনের কোনো গণতান্ত্রিক পরিবেশ নেই। সরকারের সমুদয় তৎপরতা আরেকটি একতরফা নির্বাচনের ল্েয পরিচালিত।
সেগুনবাগিচায় সংহতি মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালীর সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় পরিষদের এই সভায় বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় নেতা আকবর খান, রাশিদা বেগম, মুনিরুল হক বাচ্চু, সজীব সরকার, সরদার রইছউদ্দীন, ডা: খন্দকার মোসলেউদ্দীন প্রমুখ। সভার শুরুতে ভাষা সংগ্রামী হালিমা খাতুন, পার্টির নেতা কাজী সালাউদ্দিন মুকুল ও বাসদ নেতা জাহিদুল হক মিলুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।


আরো সংবাদ



premium cement